বিকেলে ‘ধর্ষণ’, সন্ধ্যায় মামলা, রাতেই ‘বন্দুকযুদ্ধে’ নিহত

Post Image

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ শিশু ধর্ষণ মামলার আসামি সোহাগ সরদার (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

সোহাগ উপজেলার কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের সামছুর সরদারের ছেলে।

আজ রোববার সকালে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ দাবি করেন, গতকাল শনিবার বিকেলে তৃতীয় শ্রেণির এক ছাত্রী (৯) ধর্ষণের শিকার হয়। সন্ধ্যায় ওই ঘটনায় সোহাগকে আসামি করেন শিশুটির নানি।

‘রাতে আসামি সোহাগকে ধরতে পুলিশ অভিযানে নামে। রাত আড়াইটার দিকে পুলিশ সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদী গ্রামে এক যুবককে চ্যালেঞ্জ করলে তিনি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন। তখন পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।’

ওসির ভাষ্য, ‘দুই পক্ষের গোলাগুলির পর হিজলদীর ওই মাঠে যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাঁকে দ্রুত কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক শফিকুল ইসলাম তাঁকে মৃত ঘোষণা করেন। পরে তাঁকে সোহাগ সরদার হিসেবে শনাক্ত করা হয়।’

গোলাগুলিতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আহসান ও এএসআই সাগর আহত হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও একটি গুলি জব্দ করা হয়েছে বলেও জানান ওসি।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com