প্রধান শিক্ষকের গালে চড় বসালেন স্কুল সভাপতি!

Post Image

কুষ্টিয়ার মিরপুরে এক প্রধান শিক্ষককে চড় দেয়ার অভিযোগ উঠেছে একই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বিরুদ্ধে।

মঙ্গলবার দুপুরে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ধাপারিয়া সাপকামরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

প্রধান শিক্ষক মোনায়েত হোসেন জানান, বিদ্যালয়ে অফিস চলাকালীন সময়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সালাম আমার কক্ষে প্রবেশ করে। এবং সরকার কর্তৃক বিদ্যালয়ের সরঞ্জাম ও মেরামতের জন্য যে ৪০ হাজার করে টাকা দেয় সেটা সে চেকের মাধ্যমে তাকে দিতে বলে। তিনি বলেন আমি পরে কাজ করে দেবো। এখন টাকা দিতে হবে। আমি তাকে সেই টাকা দিতে না চাওয়ায় সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাকে চড় মারে। এই টাকা বিদ্যালয়ের সম্পদ কারো ব্যক্তিগত খরচের টাকা নয়।

এ ব্যপারে মিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, আমরা প্রতিবছর স্কুলের ছোট-খাটো উন্নয়নের জন্য ‘স্লিপ ফান্ড’ নামে একটি ফান্ডে টাকা দিই। এটা পরিচালনা করার জন্য কমিটি থাকে। সেই কমিটি কাজগুলো করে থাকে। ঐ বিদ্যালয়ের সভাপতি আব্দুস সালাম বিদ্যালয়ে গিয়ে টাকা চাইলে প্রধান শিক্ষক টাকা দিতে না চাইলে তিনি প্রধান শিক্ষককে চড় মারেন।

তবে ধাপারিয়া সাপকামরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সালাম জানান, আমি বিদ্যালয়ে গিয়েছিলাম। তবে কোন টাকা-পয়সা চাইনি। এবং কারো গায়ে হাত তুলিনি।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com