ধর্ষণের পর গৃহবধুর গোপনাঙ্গে ব্লেডের আঘাত

Post Image

নেত্রকোণার কেন্দুয়ার উপজেলার পাইকুড়া ইউনিয়নের সুত্রাকান্দা গ্রামে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের পর ব্লেড দিয়ে ওই গৃহবধুর গোপনাঙ্গ কেটে ফেলা হয়েছে বলেও জানায় পুলিশ।

এ ঘটনায় কেন্দুয়া থানায় রোববার বিকেলে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ধর্ষিতার স্বামী। ঘটনায় সাথে জড়িত কাউকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কেন্দুয়া উপজেলার সুত্রাকান্দা গ্রামের মৌজ আলীর ছেলে বখাটে নাজমূল (২৪) দীর্ঘদিন ধরে একই গ্রামের এক গৃহবধুকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত শনিবার সন্ধ্যায় ওই গৃহবধু (২৫) নিজের ঘরের পেছনে শৌচাগারে যাওয়ার সময় তাকে মুখে ধরে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে।

ধষর্ণের পর দিয়ে ওই নারীর গোপনাঙ্গে আঘাত করে পালিয়ে যায় ধর্ষক নাজমুল। ভুক্তভোগী চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করেন। মুমূর্ষ অবস্থায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

মামলার বাদি গৃহবধুর স্বামী বলেন, আমি গরিব মানুষ। ঢাকার রামপুরায় শ্রমিকের কাজ করে ৩ ছেলে মেয়ের সংসার চালাই। কাজের জন্য বেশিরভাগ সময় আমাকে ঢাকায় থাকতে হয়। এই সুযোগে এই ছেলে (ধর্ষক) আমার স্ত্রীকে নানা ভাবে বিরক্ত করত। ওইদিন সে এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। আমি এই ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমারত হোসেন গাজী জানান, আমরা মামলা নিয়েছি। বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছি। আসামিকে ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (তদন্ত) মুহাম্মদ শাহজাহান মিয়া জানান, এ ধরণের ঘটনা যদি ঘটে থাকে, তবে অব্যশই এটি একটি স্পর্শকাতর ঘটনা। পুলিশ গুরুত্ব দিয়ে সঠিক ভাবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

তবে একদিন পার হলেও আসামিকে ধরা যায়নি।

\
সম্পাদক ও প্রকাশক
অ্যাড.এ.জেড.এম. আব্দুস সবুর
নির্বাহি সম্পাদক : অ্যাড. নূরে আলম সিদ্দিক
যোগাযোগ : ৮৩ বি, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা -১২১৭ । নিউজ রুম মোবাইল :০১৭৯৬-২০৬০৬৪
নিউজ রুম ইমেইল : news.deshbd24@gmail.com